শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর সেফহোমে নারীর মৃত্যু

রাজশাহীর সেফহোমে নারীর মৃত্যু

রাজশাহীর সেফহোমে নারীর মৃত্যু
রাজশাহীর সেফহোমে নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বায়ায় মহিলা ও শিশু-কিশোরী নিরাপদ হেফাজতিদের আবাসনে (সেফহোম) থাকা এক নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে তিনি মারা গেছেন।

প্রায় ৫৫ বছর বয়সী ওই নারী ২০১২ সাল থেকে সেফহোমে ছিলেন। তাঁর পরিচয় পায়নি কর্তৃপক্ষ। পরিচয় না পাওয়ায় সেফহোম কর্তৃপক্ষ ওই নারীর নাম রেখেছিল জুলেখা।

সেফহোমের তত্ত্বাবধায়ক লাইজু রাজ্জাক তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১২ সালে সিরাজগঞ্জ থেকে এই নারীকে উদ্ধার করে সেফহোমে পাঠানো হয়। তিনি অসুস্থ ছিলেন।

তিনি আরও জানান, জুলেখার মানসিক সমস্যা ছিল। পাবনা মানসিক হাসপাতালে নিয়ে একাধিকবার চিকিৎসা করানো হয়। এছাড়া তাঁর পিত্তথলিতে পাথর ছিল। পিত্তনালিতে ছিল টিউমার। কিছুদিন ধরে জণ্ডিসেও ভুগছিলেন। মাস তিনেক আগে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়।

কিন্তু করোনার কারণে আরও উন্নত চিকিৎসা করানো যায়নি। গতকাল মঙ্গলবার তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে রামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়েছে। তাঁর মৃত্যুসনদে লেখা হয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। লাশ রামেক হাসপাতালের হিমঘরে আছে। এরপরও পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমানে মফিদুলের মাধ্যমে দাফন করা হবে বলেও জানান তত্বাবধায়ক লাইজু রাজ্জাক।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply